VidMate অ্যাপ এবং APK ডাউনলোড 2023 – সর্বশেষ VidMate অ্যাপ ডাউনলোড ইনস্টল
 
VidMate 2023 https://vid-mate.mobi/ Vidmate এর সর্বশেষ সংস্করণ 2021 অ্যাপ বিনামূল্যে ডাউনলোড করুন। Vidmate অ্যাপ 2022 একটি বিনামূল্যে, এবং দ্রুত ভিডিও এবং সঙ্গীত ডাউনলোডার।
 
সুপরিচিত কারণ সহ সিস্টেম থেকে আমাদের শংসাপত্রের জন্য বিশেষ আচরণের কারণে Play Protect দ্বারা VidMate কে একটি ক্ষতিকারক অ্যাপ হিসাবে ভুল ধারণা করা হয়েছে এবং আমরা আপিল করছি। বর্তমান সংস্করণ নিরাপদ. আপনি যদি সিস্টেম সতর্কতা দ্বারা বিরক্ত হন,
 
আপনি 4.5201 বা তার উপরে আপডেট করতে পারেন এবং বিভ্রান্তির ক্ষেত্রে পুরানো সংস্করণ মুছে ফেলতে পারেন। আপনার বিশ্বাস এবং বোঝার জন্য ধন্যবাদ। VidMate 100% নিরাপদ, এর নিরাপত্তা একাধিক ভাইরাস এবং ম্যালওয়্যার সনাক্তকরণ ইঞ্জিন দ্বারা যাচাই করা হয়েছে। আপনি এই প্ল্যাটফর্মগুলির মাধ্যমে প্রতিটি আপডেট স্ক্যান করতে পারেন, এবং কোন চিন্তা ছাড়াই VidMate উপভোগ করতে পারেন!
 
কিভাবে VidMate ইনস্টল করবেন?
ডাউনলোড APK ফাইলে ক্লিক করুন > অপেক্ষা করুন > খুলুন।
 
 
 
ইনস্টল করুন > খুলুন।
অ্যাপটি ব্যবহারের জন্য প্রস্তুত হবে।
দ্রষ্টব্য: ইনস্টলেশনের সময় যদি কোনো নিরাপত্তা ডায়ালগ বক্স প্রম্পট করা হয়। এটি অনুসরণ করুন -
 
সেটিংসে ক্লিক করুন।
 
 
এই উত্স থেকে অনুমতি দিন টগল করুন.
 
 
ফিরে যান এবং ইনস্টলেশন সম্পূর্ণ করুন।
"Play Protect দ্বারা অবরুদ্ধ" এর ক্ষেত্রে এগিয়ে যেতে "যেভাবেই হোক ইনস্টল করুন" এ ক্লিক করুন।
 
 
 
এইচডি ভিডিওতে সহজ অ্যাক্সেস
Vidmate একটি অ্যাপ যা ইন্টারনেটে ভিডিও স্ট্রিমিং সাইট থেকে বিনামূল্যে এবং দ্রুত কন্টেন্ট ডাউনলোড করতে সক্ষম।
Vidmate প্রধান হিসাবে একটি ভিডিও ডাউনলোড করা হয় যে মিডিয়াতে ব্রাউজিং এবং ডাউনলোড করার জন্য ব্যবহারে সহজ টুল প্রদান করা হয়। দেখতে VIVO এবং YouTube স্ট্রিমিং সাইটগুলির সাথে-সাথে সামাজিক মিডিয়াও অন্তর্ভুক্ত রয়েছে।
 
ইউআই যথেষ্ট সিধা আছে। এটি আপনাকে একটি ক্লিক করুন এবং আপনার পছন্দের বিষয়বস্তুকে বেছে নিন এবং সহজে ডাউনলোড করুন এবং আপনার ওয়েবসাইটগুলিকে দেখান। প্রক্রিয়া চলাকালীন, আপনি আপনার ভিডিওর মানও বেছে নিন, 480p থেকে শুরু করুন 4k পর্যন্ত।
 
Android এর জন্য VidMate ডাউনলোড করুন
উপরন্তু, Vidmate আপনার অ্যাপের মাধ্যমে টিভি চ্যানেল দেখার সুবিধা দেয়, যা ব্যবহার করলে সহজ হয়। এর সাথে, একটি বার যখন আপনি ভিডিও ডাউনলোড করতে পারেন, আপনি তাদের MP3 বা MP4 এ পরিবর্তন করতে পারেন। Vidmate ভাইরাস এবং অন্যান্য ধরনের ম্যালওয়্যার থেকে মুক্ত হয়. এটি আপনার ব্যক্তিগত তথ্য একত্রিত হয় না, তাই এটি ইনস্টল করা নিরাপদ।
 
Vidmate কে ডাউনলোড এবং ইন্সটল করার পরে প্রথম কথা যা আপনি নোটিশ করতে পারেন, তিনি এই অ্যাপটিতে অনেক বিষয়বস্তু আছে। আপনার প্রথম ইনস্টলেশনটি সম্পূর্ণ হবে কয়েক মিনিটের জন্য আরও বেশি কিছু লাগবে না, এবং আপনি তা জানাবেন প্রথম ভিডিও ডাউনলোড করুন এবং স্ট্রিমিং করুন।
 
ভিডমেট অ্যাপ ডাউনলোড ইন্সটল – ভিডমেট অ্যাপ ডাউনলোড ইন্সটল খুঁজুন
যখন আপনি আপনার ইমেল ইনপুট করতে পারেন এবং একটি অ্যাকাউন্ট সেট করতে পারেন যদি আপনি নতুন আপগ্রেড করতে পারেন এবং প্যাচ সম্পর্কে তথ্য পেতে চান, আপনি কোন ক্রেডিট কার্ড নম্বর ইনপুট করতে হবে না। Vidmate এর বিকাশকারীরা এই অ্যাপটি ব্যবহার করার জন্য সম্পূর্ণরূপে স্বতন্ত্র হওয়ার জন্য ডিজাইন করা হয়েছে, এবং এটি সর্বাধিক विनीत विज्ञापन के माध्यम से आपको जो आपके खोज इतिहास पर आधारित है।
 
ভিডমেট প্রতিযোগিতা থেকে আলাদা করার জন্য একটি অন্তর্নিহিত ডাউনলোড টুল রয়েছে। দেখতে বেছে নেওয়ার জন্য অনেকগুলি স্বতন্ত্র ভিডিও ডাউনলোড করার প্রোগ্রামগুলি ডিং প্রোগ্রাম, অলি থেকে কিছু টোলকে ফিল্ম এবং শো সংরক্ষণ করার সময় অতিরিক্ত প্রয়োজন ছিল৷ যখন আপনি একটি নতুন ভিডিও পেতে চান, তাহলে আপনি লিঙ্কটি কপি করুন এবং অ্যাপে কীটপতঙ্গ লাগাতে পারেন, এবং যদি আপনি একটি সাথে অনেক ফাইল ডাউনলোড করার পরিকল্পনা তৈরি করেন তখন এটি নিতে পারে। Vidmate এর সাথে, আপনি আপনার ফাইল ডাউনলোড করুন, নিষ্কাশন করুন, বা রূপান্তর করার জন্য কোন বাইরের প্রোগ্রাম থেকে গুজরান সম্পর্কে উদ্বেগ করা হবে না.
 
VidMate কম্পিউটার ডাউনলোড করুন - ডাউনলোড করুন VidMate কম্পিউটার খুঁজুন
একটি অন্য বৈশিষ্ট্য যা ভিডমেট প্রতিযোগিতা থেকে আলাদা করে, সে টিভি এবং মুভি চ্যানেল পর্যন্ত সিধি পৌঁছায়। এই অ্যাপের ভিতরে, আপনি শুধুমাত্র 200 থেকে আরও চ্যানেলের মাধ্যমে ফ্লিপ করতে সক্ষম হবেন, এবং বিকাশ দল হার সময় নতুন চ্যানেল এবং স্টেশন যোগ করা চালিয়ে যাচ্ছেন। চ্যানেলগুলি দেখার জন্য স্বাধীন, এবং স্ট্রীমগুলি পৌঁছানোর জন্য আপনাকে কোনো ক্রেডিট কার্ড বা ব্যক্তিগত তথ্য ইনপুট করার প্রয়োজন হবে না। যদি আপনি পছন্দ করেন যে আপনার কোনো পছন্দসই শো বা মুভি আসছে, তাহলে আপনি স্ট্রিমিং আইকনে ক্লিক করুন এবং ফাইলটি আপনার ডিভাইসটিকে সংরক্ষণ করতে পারেন।
 
কুল মিলার, যেকোনও মিডিয়া ডাউনলোডিং সফটওয়্যার অনুসন্ধান করা কঠিন হবে যে কি ভিডমেট হিসাবে সুবিধা সম্পন্ন বা শক্তিশালী হতে পারে। এটি একটি অ্যাপ আপনাকে অনগিনত ঘন্টের জন্য বিনোদন প্রদান করতে পারে, এবং এটি ডাউনলোড করা এবং ব্যবহার করা সহজ হয়। Vidmate এক বা দুই মিনিটে আপনার কম্পিউটার বা মোবাইল ডিভাইসে চালু রাখতে পারেন এবং আপনার সমস্ত পছন্দের গান এবং ভিডিও স্ক্রীনে কিছু ট্যাপ করে ডাউনলোড করতে পারেন।
 
VidMate ইনস্টল করা নিরাপদ?
নিঃসন্দেহে, এটি ডাউনলোড করা নিরাপদ কিন্তু তবুও, প্রশ্ন উঠছে যে আমরা একবার অ্যাপটি ডাউনলোড করলে কী হবে। আপনি যদি VidMate apk ডাউনলোড করছেন, শেষ পর্যন্ত এটি পড়ুন
 
আসল VidMate কি?
VidMate একটি বিনামূল্যের অ্যান্ড্রয়েড অ্যাপ যা আপনাকে Facebook, Instagram, Tiktok-এর মতো আপনার প্রিয় সাইট থেকে ভিডিও, মিউজিক, সিনেমা ডাউনলোড করতে দেয়। এর অ্যাপ রেকমেন্ডেশন ইঞ্জিন আপনাকে আপনার মোবাইল ডিভাইসের জন্য দরকারী অ্যাপস এবং টুলস উপস্থাপন করে।
 
Vidmate' অ্যাপ নিরাপদ বা না:
তাই এটিকে অনেক নামকরা অ্যান্টিভাইরাস সফউয়ার দ্বারা অনিরাপদ হিসেবে চিহ্নিত করা হয়েছে। এবং এটি Google Play Store এবং অন্যান্য অ্যাপ স্টোরের মাধ্যমে অ্যাক্সেসযোগ্য নয়৷ এটি ব্যবহারকারীদের থেকে কপিরাইট ফাইল ডাউনলোড করতে দেয়
 
ইউটিউব এবং অন্যান্য সামাজিক মিডিয়া প্ল্যাটফর্ম।
 
VidMate কি ভারতে নিষিদ্ধ?
Vidmate অ্যাপ কি একটি চাইনিজ অ্যাপ? Vidmate অ্যাপটি ভারতে নিষিদ্ধ কারণ এটি একটি চীনা অ্যাপ এবং এর বিকাশকারীরা চীনা এজেন্ট আলিবাবার অন্তর্গত UC ওয়েব বিকাশকারী। হ্যাঁ, চাইনিজ অ্যাপ হওয়ায় ভারতে এটি নিষিদ্ধ
 
Vidmate অ্যাপ ডাউনলোডের নতুন সংস্করণ ইনস্টল করুন
 
Comments (0)
No login
color_lens
gif
Login or register to post your comment